সোমবার, ১৭ জুন ২০২৪ | ৩ আষাঢ় ১৪৩১
ad
ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের সাফা অ্যাওয়ার্ড গোল্ড অর্জন
নিজস্ব প্রতিবেদক
  • আপডেট করা হয়েছে : ০৫:১১ পিএম, ২৪ ডিসেম্বর ২০২৩

দেশের শীর্ষতম জীবন বীমা প্রতিষ্ঠান ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স দক্ষিণ এশিয়ার সবচেয়ে মর্যাদাপূর্ণ প্রফেশনাল পুরস্কার ‘সাউথ এশিয়ান ফেডারেশন অব অ্যাকাউন্ট্যান্টস-সাফা গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করেছে। লাইফ বীমা ক্যাটাগরিতে বাংলাদেশের একমাত্র জীবন বীমা কোম্পানি হিসেবে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স এই গোল্ড অ্যাওয়ার্ড অর্জন করে।

শুক্রবার (২২ ডিসেম্বর) ভারতের নয়াদিল্লীর হোটেলে রেডিসন ব্লুতে আয়োজিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সাউথ এশিয়ান ফেডারেশন অব অ্যাকাউন্ট্যান্টস-সাফা ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সকে এই পুরস্কার প্রদান করে।

ন্যাশনাল লাইফের মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. কাজিম উদ্দিন ও চিফ ফাইন্যান্সিয়াল অফিসার প্রবীর চন্দ্র দাস এফসি দক্ষিণ এশিয়ার গৌরবময় এই প্রফেশনাল অ্যাওয়ার্ডটি গ্রহণ করেন।

সাফা দক্ষিণ এশিয়ার দেশগুলোর প্রফেশনাল হিসাববিদদের ইনস্টিটিউট সমূহের কেন্দ্রীয় সংগঠন। প্রতিবছর সংগঠনটি অন্তর্ভূক্ত দেশগুলোর প্রতিষ্ঠান সমূহের বার্ষিক প্রতিবেদন পর্যালোচনা ও নিরীক্ষ করে সকল সূচকে সর্বোচ্চ নাম্বার অর্জনকারী প্রতিষ্ঠানগুলোকে এই অ্যাওয়ার্ড প্রদান করে।

ন্যাশনাল লাইফের ২০২২ সালের বার্ষিক প্রতিবেদনে ট্রান্সপারেন্সি, একাউন্টটেবিলিটি ও করপোরেট রেট গর্ভনেন্স ও যথাযথ আর্থিক বিবরণী প্রকাশের জন্য সাফা উক্ত অ্যাওয়ার্ড প্রদান করে।

বাংলাদেশের ৫২ বছরের ইতিহাসে একমাত্র জীবন বীমা প্রতিষ্ঠান ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স মর্যাদাশীল এই অ্যাওয়ার্ড অর্জন করায় কোম্পানীর পরিচালনা পর্ষদসহ সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীদের মাঝে আনন্দ উৎসব বিরাজ করছে। এই অর্জনের মধ্যদিয়ে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানী বিজয়ের মাসে যেন আরও একটি বিজয় অর্জন করলো এবং দেশের বীমা শিল্পে আরও এক ধাপ এগিয়ে গেলো।